কচুয়ায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে তাজুল ইসলাম নিবার্চিত

কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে নিবার্চিত হলেন, সাবেক যুবনেতা মোঃ তাজুল ইসলাম। গত শুকবার বিকালে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোহন, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম দলীয় একটি প্যাড স্বাক্ষরিত ভাবে সভাপতি পদে মোঃ তাজুল ইসলামকে ঘোষনা দেন।
মোঃ তাজুল ইসলাম সভাপতি পদে নির্বাচিত হওয়ায়, কচুয়ার রূপকার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী, সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম লালু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোহন, সাধারন সম্পাদক মোঃ জাহঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম নয়নকে অভিনন্দন জানান, ওয়ার্ড আওয়ামীলীগের তৃনমূল নেতাকর্মীদের সকলের সহযোগীতা কামনা করেন।
এদিকে মোঃ তাজুল ইসলাম ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে নিবার্চিত হওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ ছোঁয়া নেমে আসে। উল্লখ্যে যে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশ সংগঠন আওয়ামীলীগ পরিবারের সন্তান মোঃ তাজুল ইসলাম, তাঁর জম্মলগ্ন থেকে তাঁর পরিবার আওয়ামীলীগ করে আসছেন, এলাকায় তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে। দলের কাছে কোনো দিন পোষ্ট পদবী না ছেয়ে দলের জন্য নিবেদিত ভাবে কাজ করেছেন,। এবারে এলাকার তৃনমূল নেতাকর্মীদের কথা রাখতে গিয়ে তিনি সভাপতি পদে প্রার্থী হয়েছেন, তাঁর জনপ্রিতা দেখে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন মোহন, সাধারন সম্পাদক মোঃ জাহঙ্গীর আলমসহ তৃনমূল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে নিবার্চিত করেন।
ফম/এমএমএ/

উপজেলা করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম