কচুয়ায় ইউপি চেয়ারম্যান প্রত্যাশী সোহরাব হোসেন সুমনের গনসংযোগ

কচুয়া (চাঁদপুর): আসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে কচুয়া উপজেলার ৫নং সহদেবপুর  ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের একক মনোনয়ন প্রত্যাশী,বিশিষ্ট সমাজসেবক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমন গনসংযোগ ও কৌশল বিনিময় করছেন। তিনি বুধবার বিকেলে তুলপাই, ফতেপুরসহ বিভিন্ন এলাকায়  গনসংযোগ ও সাধারন মানুষের সাথে কৌশল বিনিময় করেন।
কৌশল বিনিময়কালে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমন বলেন,বঙ্গবন্ধু আর্দশ সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের পরিবারের সন্তান,আমি এই ইউনিয়নে আওয়ামীলীগসহ দলের সহযোগী ও অঙ্গ সংগঠনের সম্পাদক মন্ডলীসহ পর্যায়ক্রমে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। জোর সরকার আমলে দলের জন্য অনেক গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছি। দলকে ভালোবাসি বলে,রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ড বিবেচনা করে  মাননীয় প্রধানমন্ত্রী ও দেশনেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রতিক দিয়ে মূল্যায়ন করবে বলে আমি আশাকরি। ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে  সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও কচুয়ার সূর্য সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদের হাত ধরে ইউনিয়নের সকল অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো ইনশাল্লাহ। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেনো আপাদের সেবা করতে পারি।
গনসংযোগ ও কৌশল বিনিময় সময় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন বাদশা, ইউনিয়ন যুবলীগের সি.যুগ্ন-আহবায়ক মো. রাসেল হোসেন, যুগ্ন আহবায়ক মোঃ আলাউদ্দিন, আরিফুল খান জয়, যুবলীগ নেতা মোঃ ডালিম হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইকবাল হোসেন সুমন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খানসহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম