কচুয়ায় অসহায় পরিবারের বসতবাড়ীতে ভাংচুর

কচুয়া (চাঁদপুর): কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নে নোয়াগাঁও গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে এক অসহায় পরিবারের বাড়িতে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ওই গ্রামের মৌলভী বাড়ীর মহিন উদ্দিন লিটন বসত বাড়িতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মহিন উদ্দিন জরুরি ফোন ৯৯৯ নাইনে সংবাদ দিলে দ্রুত কচুয়া থানার সাব ইন্সপেক্টর এসআই নাজিম উদ্দিন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্থ মহিন উদ্দিন লিটন বলেন, আমার চাচা মনির হোসেন ও চাচাতো ভাই শরিফুল ইসলাম সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে । বুধবার (২০ জুলাই) পূর্বের শত্রুতার জের ধরে শরিফুল ইসলাম একদল সন্ত্রাস বাহিনী নিয়ে আমার পৈতৃক সম্পত্তির উপর টিনের বেড়া ও বসতঘর ভাঙচুর করেন। পরে আমার পরিবার উপর হামলা করতে এগিয়ে আসলে দ্রুত আমি ৯৯৯ নাইনে সংবাদ দিলে তারা পালিয়ে যায়।

শরিফুল ইসলাম বলেন, আমার বাবার পৈতৃক সম্পত্তি উপর মহিন উদ্দিন লিটন বেড়া দিলে আমি বাড়ীর লোকজন নিয়ে খুলে পেলি। দীর্ঘদিন ধরে আমার বাবার পৈতৃক সম্পত্তি বেড়া দিয়ে দখল করে রাখছেন মহিন উদ্দিন। বিষয়টি সমধান করার জন্য আমি অনেক বার স্থানীয় শালিসদেরকে নিয়ে বসি, সে তার সঠিক কাগজপত্র না থাকায় সমাধান আসেনি।
ফম/এমএমএ/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম