কচুয়ার সিংড্ডা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মাহবুব আলম

কচুয়া (চাঁদপুর): চাঁদপুরের কচুয়া উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের সিংড্ডা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মো.মাহবুব আলম।

সোমবার (২২ জানুয়ারি) কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোড কর্তৃক এক প্রজ্ঞাপনে প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (১) ধারা অনুসারে মাহবুব আলমকে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করেছেন।

কমিটির অন্যান্যরা হচ্ছেন, পদাধিকার বলে সদস্য সচিব প্রধান শিক্ষক দুলাল চন্দ্র, জেলা শিক্ষা কর্মকর্তা কর্তৃক মনোনীত শিক্ষক প্রতিনিধি সদস্য মো.কামাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মনোনীত অভিভাবক সদস্য ইদ্রিস পাঠান।

এব্যাপারে মাহবুব আলম বলেন, শিক্ষার প্রসার কার্যক্রমে এগিয়ে নেওয়ার জন্য আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে চেষ্টা করব এই এলাকার শতভাগ শিক্ষিত করার। সিংড্ডা উচ্চ বিদ্যালয়টিকে সুন্দর-সুষ্ঠ পরিবেশে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন নিরক্ষরমুক্ত বাংলাদেশ ঘটার সচেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমাকে এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পন করায় চাঁদপুর-১ কচুয়া আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ফম/এমএমএ/

ইসমাইল হোসেন বিপ্লব | ফোকাস মোহনা.কম