এসএসসি পরীক্ষার্থীদের জন্য হাসান আলী সরকারি ও গণি মডেল উচ্চ বিদ্যালয়ে দোয়া মাহফিল

চাঁদপুর: চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে  ও  চাঁদপুরের গনি মডেল উচ্চ বিদ্যালয় বার্ষিক মিলাদ ও দোয়া সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (১৬ জুন)  সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
প্রথমে গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাস উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুর রহমান বাবুল।
শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, তোমরা যেখানে যে অবস্থাতেই থাকো না কেনো, সর্বদাই গুরুজনদের সম্মান করবে। পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করে বিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রাখবে, এমনটাই প্রত্যাশা করছি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।
এছাড়া বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক সহকারি প্রধান শিক্ষক রণজিৎ সাহা, সহকারী প্রধান শিক্ষক ওবায়দুর রহমান (মোহন), সিনিয়র শিক্ষক ইসমাইল হোসেন ও ফেরদৌস আরা প্রমুখ।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন গণি মডেল উচ্চ বিদ্যালয় জামে মসজিদের পেশ খতিব আলহাজ্ব মাওঃ তাজুল ইসলাম ও চাঁদপুর সরকারি কলেজ জামে মসজিদের ইমাম ও খতিব নিজামুল হক।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সর্বশেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাসউদ্দীন জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অপর দিকে বেলা ১২টায় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএস‌সি পরিক্ষার্থী‌দের বিদায় অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন বিদ‌্যাল‌য়ের সা‌বেক প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন।
‌বিদ‌্যাল‌য়ের নবাগত প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামা‌ন মজুমদারের সভাপ‌তি‌ত্বে আরও বক্তব‌্য রা‌খেন সি‌নিয়র শিক্ষক আব্দুল আ‌জিজ শি‌শির, রা‌শেদুল হক, আব্দুল ল‌তিফ মিয়াজী, সুলতানা‌ ফের‌দৌস আরা, ওয়া‌সিম উ‌দ্দিন।
মিলাদে দোয়া ও মোনাজাত প‌রিচালনা ক‌রেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকা‌রী প্রধান শিক্ষক মাওলানা ম‌মিনুল হক সর্দার।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম