এলাকার উন্নয়নে আপনাদের সাথে সবসময় রয়েছি, আগামীতেও থাকবো

---- মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম

শাহরাস্তি (চাঁদপুর): চাঁদপুরের শাহরাস্তির পঞ্চনগর উচ্চ বিদ্যালয় ও উঘারিয়া উচ্চ বিদ্যালয়ে রবিবার (২০ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু ডিজিটাল ল্যাব উদ্বোধন উপলক্ষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্থানীয় সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, সরকার শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেছে। জাতীর জনকের সুযোগ্য কণ্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারনে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে।
তিনি বলেন, আমাদের আগামী প্রজন্ম এসব আধুনিক সুবিধা নিয়ে বেড়ে উঠবে। শাহরাস্তি- হাজিগঞ্জ উপজেলার প্রত্যাকটি শিক্ষা প্রতিষ্ঠানে ভবন দেয়া হয়েছে। রাস্তা ঘাট, ব্রিজ কালভার্ট, বিদ্যুৎ সহ সবক্ষেত্রেই উন্নয়ন হয়েছে এখন মানব সম্পদ উন্নয়নে কাজ করা হবে। আমি চাই আমার এলাকার জনগণ শান্তিতে বসবাস করুক। আমি আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আপনাদের সহযোগিতার কারণে উন্নয়ন করা সম্ভব হয়েছে। আগামীতেও আপনাদের সহযোগিতা নিয়ে কাজ করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ন রশিদ, শাহরাস্তি পৌর মেয়র হাজী আঃ লতিফ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল মান্নান, আওয়ামীলীগ নেতা এড. ইলিয়াস মিন্টু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ মিজানুর রহমান চৌধুরী, প্রধান শিক্ষক আঃ রহিম, ইউপি চেয়ারম্যান আলম বেলাল, জোবায়েদ কবির বাহাদুর, উঘারিয়া ইউসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহমত উল্যাহ  প্রমূখ।
ফম/এমএমএ/ফয়েজ/

ফয়েজ আহমেদ | ফোকাস মোহনা.কম