এম আর শামীম ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনোনীত

চাঁদপুর: বাংলাদেশ স্পোর্টস গুডস মার্চেন্টস, ম্যানুফেকচারার্স এন্ড ইম্পোটার্স এসোসিয়েশন এর সভাপতি, এফবিসিসিআই’র সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী এম আর শামীম চাঁদপুর সদরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়েছেন। তিনি এ বিদ্যালয়ের  বিদ্যুৎসাহী সদস্যে ছিলেন ও স্থায়ী দাতা সদস্য।
সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পশ্চিম সাপদি  তাঁর গ্রামের বাড়ি।  তিনি রাজধানীর ওকে স্পোর্টস ও গ্যালাক্সি স্পোর্টস , বাংলাদেশ স্পোর্টস সহ কয়েকটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী  এবং “এম আর শামীম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ” এর চেয়ারম্যান।
বুধবার (২৭ জুলাই) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা এর বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত ৪ সদস্য বিশিষ্ট ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির অনুমোদন দেওয়া হয়। যার স্মারক নং কমিটি/৫/চাঁঁদ/১০৪১(৫)।
বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে প্রবিধানমালা, ২০০৯ এর প্রবিধি ৩৯ (১) ধারা অনুসারে আগামী ৬ মাসের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির সভাপতি এমআর শামীম, প্রধান শিক্ষক/শিক্ষিকা পদাধিকারবলে, শিক্ষক প্রতিনিধি মোঃ কবির আহমদ ওসমানী ও অভিভাবক সদস্য মোঃ ইব্রাহিম খান।
এই এডহক কমিটির মেয়াদের মধ্যে  বিধি মোতাবেক একটি নিয়মিত ম্যানেজিং কমিটি গঠন  করার জন্যও পরামর্শ  প্রদান করেন বিদ্যালয় পরিদর্শক।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম