এখলাছপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক পদে নির্বাচন অনুষ্ঠিত

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক পদে নির্বাচন সম্পন্ন হয়েছে।

সোমবার (৬ জুন) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ব্যাপক উৎসব উদ্দীপনার মধ্য দিয়ে ভোট প্রয়োগ করেন ভোটাররা। নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল কাইয়ুম ও সহকারী প্রিজাইটিং অফিসারের দায়িত্ব পালন করেন পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম।

ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৯ জন অংশগ্রহণ করে। মোট ভোটারের সংখ্যা ৭১৯ জন। তাদের মধ্যে অভিভাবক সদস্য পদে মোঃ গোলাম কিবরিয়া ২৯৮ ভোট পেয়ে ১ম, সোহরাব হোসেন ২২৩ ভোট পেয়ে ২য়, মোঃ বাদশাহ মিয়া ২১২ ভোট পেয়ে ৩য় ও মোঃ জাকির হোসেন মানিক মোল্লাহ ২০৭ ভোট পেয়ে চতুর্থ হয়ে নির্বাচনে জয় লাভ করেন এবং শামিমা নাছরিন সুহিনুর বিনা প্রতিদ্বন্দিতায় মহিলা অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়।

এছাড়া এসএম মাহবুবুর রহমান ১৬৯ ভোট, মোঃ আলাউদ্দিন ১২৮ ভোট, আবুল বাশার ৯৯ ভোট, মোঃ আলী মিয়াজি ৯৭ ভোট, ও মোঃ লিটন সরদার ৪৭ ভোট পেয়েছেন। স্কুলটির প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান সুষ্ঠুভাবে ভোট সম্পন্নে সকলকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম