এখনই সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে

নিউজ ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মন্ত্রী মর্যাদায় থাকা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, দলের ত্যাগী ও সিনিয়র নেতাদের যথাযথ মূল্যায়ন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য এখনই প্রস্তুতি গ্রহণ করতে হবে।

আগামী নির্বাচনকে সামনে রেখে নতুন প্রজন্মের ভোটারদের দলে টানতে কাজ করে যাওয়ার জন্য দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের কাজ করার নির্দেশ দিয়ে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, তরুণ প্রজন্ম ভোটাধিকার পেয়েছে। তাদের বিচ্ছিন্ন রেখে আমাদের পথ চলা নয়। তাদের উজ্জিবিত করে আওয়ামী লীগের আদর্শের সাথে সম্পৃক্ত করতে হবে।

বীর মুক্তিযোদ্ধা আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর দেখানো পথে হাঁটতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিগত দিনের উন্নয়ন ভোটারদের ঘরে ঘরে গিয়ে তুলে ধরলে আওয়ামী লীগকে আবারো দেশের জনগণ ক্ষমতায় আনবে।

সোমবার রাতে আগৈলঝাড়া উপজেলার সেরালস্থ বাসভবনে জেলার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, পৌর মেয়র ও ইউপি চেয়ারম্যানদের সাথে মতবিনিময়কালে আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি দলীয় নেতাকর্মী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের এ নির্দেশনা দিয়েছেন। এসময় তিনি (হাসানাত) এলাকার বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতির খোঁজ খবর নিয়ে চলমান উন্নয়ন কাজ দ্রুতগতিতে শেষ করার তাগিদ দিয়েছেন।

ফম/এমএমএ/

ফোকাস মোহনা.কম