উপজেলা প্রেসক্লাব হাইমচর এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাইমচর (চাঁদপুর): চাঁদপুরের হাইমচর উপজেলাবাসীর চাহিদার প্রেক্ষিতে, সত্য ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে সমাজ, রাষ্ট্র ও জাতীর কল্যানে ভুমিকা রাখার প্রত্যয়ে, ২০২১ সালের ৫ নভেম্বর একঝাঁক নির্ভিক সংবাদ কর্মীর ঐক্যের বন্ধনে উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর আত্মপ্রকাশ ঘটে। এ প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো মনোমুগ্ধকর আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠিত হয়।
শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।
এতে প্রেসক্লাব সভাপতি মোঃ ফারুকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাহেদ হোসেন দিপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মোঃ মাজহারুল ইসলাম শফিক।
বক্তারা বলেন, উপজেলা প্রেসক্লাব ইতিমধ্যেই হাইমচরের আপামর জনতার হৃদয়ের মনিকোঠায় যায়গা করে নিয়েছে। এখানকার সংবাদকর্মীরা মাঠ পর্যায়ে গিয়ে প্রকৃত সংবাদ পরিবেশন করে। মানব কল্যানে সমাজের সঠিক চিত্র তুলে ধরে, সামাজিক সমস্যা সমাধানে লিখনির মাধ্যমে সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টিতে এনে তা সমাধানের চেষ্টা চালিয়েছেন।
তারা বলেন,  আমাদের পূর্বসুরীরা যে স্বপ্নে আপন প্রাণের মায়া ত্যাগ করে এদেশকে স্বাধীন করে গেছেন, সবাই মিলে দেশকে সেই স্বপ্নের ঠিকানায় পৌঁছে দেবার মধ্যেই আমাদের কর্মের সার্থকতা নিহিত।
উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর প্রতিষ্ঠাতা সদস্য জি. এম জহির, জি এম ফজলুর রহমান আকাশ, মোঃ জাহাঙ্গীর সিকদারসহ কার্যকরী কমিটির দায়িত্বশীল নেতৃবৃন্দ, সদস্যবৃন্দ ও সুশীল সমাজের একাংশ।
আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাইমচর সরকারি হাসপাতাল জামে মসজিদের খতীব মাওলানা মোঃ জুলফিকার হাসান মুরাদ।
ফম/এমএমএ/

মো. মহসিন মিয়া | ফোকাস মোহনা.কম