উন্নয়ন কর্মযজ্ঞে দেশের চেহারা পাল্টে দিয়েছেন প্রধানমন্ত্রী : সেলিম মাহমুদ

কচুয়া (চাঁদপুর): প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ কচুয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

সোমবার (৯ জানুয়ারি) উপজেলার পৌরসভা সহ উত্তর কচুয়া সদর দক্ষিন কচুয়া, কাদলা ও কড়ইয়া ইউনিয়নে মোট ৫ হাজার কম্বল শীতার্ত মাঝে কম্বল বিতরণ করেন।

বিভিন্ন স্থানে কম্বল বিতরণ অনুষ্ঠানে আগত শীতার্ত সহ স্বতস্ফূর্ত ভাবে উপস্থিত জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে বলেন, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ৪২ বছর ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দেওয়ার পাশাপাশি ২০ বছর প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন। প্রজ্ঞ, অভিজ্ঞ রাজনীতিবিদ হিসেবে তিনি বিশ্বে প্রসংশিত হচ্ছেন। এখন আর তিনি বাংলাদেশ, বা দক্ষিন এশিয়ার নেতাই নন, বিশ্বের শ্রেষ্ঠ নেতাদের একজন। শেখ হাসিনা মানুষের কল্যাণের জন্য যে ভূমিকা রেখেছেন ও রেখে যাচ্ছেন তা শতবছরেও কেউ করতে পারেনি। তিনি উন্নয়ন কর্মযজ্ঞ পরিচালনা করে বাংলাদেশের চেহারা পাল্টে দিয়েছেন। তাকে হত্যা করার জন্য ১৯ বার চেষ্টা চালানো হয়েছে। শেখ হাসিনা এখন এক মৃত্যুঞ্জয়ী নেত্রী। ২০২৪ সালের জানুয়ারিতে অনুষ্টিতব্য নির্বাচনে এ দেশের জনগণ আবারো তাকে সমর্থন জানাবে।

এসময় তাঁর সাথে ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক ইঞ্জিনিয়ার এ কে এম আব্দুল মোতালেব, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, আলমগীর হোসেন, নূরে আলম রিহাত, সাবেক কড়ইয়া ইউপি চেয়ারম্যান আহসান হাবিব জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন, আওয়ামী নেতা সোহাগ উদ্দিন ও সুমন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ম আহ্বায়ক শুভজিৎ ও শাকিল মুন্সী তাবির সহ দলীয় নেতৃবন্দ।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ড. সেলিম মাহমুদ রবিবার (৮ জানুয়ারি) উপজেলার সাচার, পাথৈর, বিতারা, পালাখাল মডেল ও পশ্চিম সহদেবপুর ইউনিয়নে মোট ৫ হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।
ফম/এমএমএ/রাছেল/

মো. রাছেল | ফোকাস মোহনা.কম