ইয়াবা বিক্রির সময় পুলিশ সদস্য আটক

মাদকসেবীদের কাছে ইয়াবা বিক্রির সময় মাগুরা শহরের একতা কাঁচা বাজার এলাকায় হাতেনাতে ধরা পড়েছেন এক পুলিশ সদস্য।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দিনগত রাতে আবুল বাসার (২৮) নামে এ পুলিশ সদস্যকে আটক করা হয়। একই সাথে তার সহযোগী রাজিব হোসেনকে (২১) আটক করা হয়েছে। তাদের হেফাজতে পাওয়া গেছে ৫০টি ইয়াবা। নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা এ অভিযান চালান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার রাত দশটার দিকে মাগুরা শহরের একতা কাঁচাবাজার এলাকায় অবস্থান নিয়ে হাতেনাতে ধরা হয় আবুল বাসার ও রাজিব হোসেনকে। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক আবুল বাসার (কনস্টেবল নং-৮৩৫) পুলিশ সদস্য হিসেবে মাগুরা সদরের হাজিপুর পুলিশ ক্যাম্পে কর্মরত। তিনি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বড়রিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তার সহযোগী রাজিব মাগুরার হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে। তারা অনেক দিন ধরেই ইয়াবা ব্যবসা করে আসছেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে। সে সুবাদেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফাঁদ পেতে তাদের আটক করতে সক্ষম হয়।

মাগুরার পুলিশ সুপার খান মুহম্মাদ রেজোয়ান বলেন, ইয়াবাসহ আটক পুলিশ সদস্য বাসারের বিরুদ্ধে শৃংখলা ভঙ্গের অভিযোগে একটি বিভাগীয় মামলা চলছে। যারা পুলিশ বাহিনীর সুনাম নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। আটক দুজনের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

ফম/এমএমএ/

নিউজ ডেস্ক | ফোকাস মোহনা.কম