ইসলামী ছাত্র আন্দোলন চাঁদপুর সদর সভাপতি মাসুদুর রহমান, সম্পাদক নাছির

চাঁদপুর: ভারসাম্যপূর্ণ অর্থনীতি, কল্যাণমুখী রাজনীতি এবং ইমসাফপূর্ণ রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠায় নীতি পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের সদর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২১ জানুয়ারি) বিকেলে চাঁদপুর শহরের বিপনিবাগ আইএবি মিলনায়তনে এ সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ রাকিব হোসেন।
তিনি তার বক্তব্যে বলেন,পাঠ্যপুস্তকে বিবর্তনবাদ স্থাপন করে কোমলমতি শিক্ষার্থীদের বিভ্রান্ত করা হচ্ছে। এছাড়াও ভারতে মুসলিম শাসনকে বিতর্কিতভাবে উপস্থাপন করে ইতিহাস বিকৃত করা হচ্ছে। এর মাধ্যমে সরকার এ অঞ্চলে মুসলিমদেরকে বহিরাগত প্রমাণ করতে চায়। তিনি বলেন, এমন বিতর্কিত ও বিভ্রান্ত মুলক পাঠ্যক্রম ছাত্রসমাজ মেনে নেবে না।
সংগঠনের চাঁদপুর সদর উপজেলা সভাপতি জি এম আব্দুল হাই এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি ডাঃ মুহা. বেলাল হোসাইন, সদর উপজেলা যুব আন্দোলনের প্রকাশনা সম্পাদক ফরিদ উদ্দিন, অর্থ সম্পাদক ফিরোজ আলম।
সদর উপজেলা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক কে এম মাসুদুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা ছাত্র আন্দোলনের সহ সভাপতি আব্দুল মোতালেব, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছির উল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক হাবিবুর রহমান, তরপুরচন্ডী ইউনিয়ন ছাত্র আন্দোলনের সভাপতি সাইফুল ইসলাম, হানারচর ইউনিয়ন সভাপতি রাশেদুল ইসলাম, চান্দ্রা ইউনিয়ন সভাপতি নাজিমুদ্দিন প্রমূখ।
সম্মেলনে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি কে এম মাসুদুর রহমান,সহ সভাপতি আব্দুল মোতালেব ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির উল্লাহর নাম ঘোষণা করা হয়।
ফম/এমএমএ/

সংবাদ বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম