ইসরাত জাহান ইমা ঢাকা আর্মড ফোর্সেস মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ 

চাঁদপুর সরকারি মহিলা কলেজ থেকে ২০১৯ সালে এইচ এস সি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৫ পেয়ে মতলব দক্ষিণের নলুয়া বোয়াল বাড়ীর ইসরাত জাহান ইমা ঢাকা আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি পরীক্ষায় সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন। গত ১৯ অক্টোবর ঢাকা আর্মড ফোর্সেস মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে ৩১ আক্টোবর ২৯তম স্থান পেয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়।
ইশরাত জাহান ইমা বিশ্ববিদ্যালয় অনার্স পর্যায়ে ভর্তি পরীক্ষায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ঘ ইউনিট থেকে ৬৪তম স্থান অধিকার করেছে। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ হয়েছে।
বর্তমানে ইশরাত জাহান ইমা ঢাকার আর্মড ফোর্সেস মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষা সফলতার সহিত উত্তীর্ণ হয়ে মেডিকেলে ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়। তার ইচ্ছে হচ্ছে ভবিষ্যতে একজন নৈতিক আদর্শবান ডাক্তার হয়ে দেশের মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করা।
তার নানা সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের আশিকাটি চাঁনখার বাজারস্থ খান বাড়ির মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশ সেনাবাহিনী থেকে অবসর প্রাপ্ত সৈনিক মরহুম মনিরুজ্জামান খানের স্বপ্ন ছিল যে তার আদরের নাতনি সে ভবিষ্যতে একজন নৈতিক- আদর্শবান ডাক্তার হয়ে গরিব ও অসহায় এবং দেশের মানুষের সেবা হিসেবে নিজেকে আত্মনিয়োগ করবে।
তার গর্বিত পিতা মোঃ ইব্রাহিম মুন্সি বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক চৌকস কর্মকর্তা হিসাবে অবসরপ্রাপ্ত এবং মাতা নাজমা খানম মায়া একজন গৃহিণী।
ইসরাত জাহান ইমা চাঁদপুর সদর উপজেলার উদয়ন শিশু বিদ্যালয় থেকে ২০১১ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়। ২০১৪ সালে জিএসসি ও ২০১৭ সালে এসএসসি পরীক্ষায় মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ ৫ পেয়ে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছে।
ইশরাত জাহান ইমার পরিবারের পক্ষ থেকে তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে সকলের নিকট সে দোয়াপ্রার্থী।
ফম/এমএমএ/

বিজ্ঞপ্তি | ফোকাস মোহনা.কম