ইসমাইল হোসেনের ইন্সপেক্টর পদে পদোন্নতি লাভ

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর থানার সাব-ইন্সপেক্টর মো. ইসমাইল হোসেন পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি পেয়েছেন। তিনি মতলব উত্তর থানায় সেকেন্ড অফিসার হিসেবে কর্তরত আছেন। ইতোমধ্যেই চুরি, ডাকাতি ও মাদক মামলায় আসামী গ্রেফতার ও সতত্যা উদঘাটনে অসামান্য ভূমিকা রেখেছেন।

সূত্র জানায়, গত ১২ নভেম্বর পদোন্নতি চিঠি পান ইসমাইল হোসেন। এর প্রেক্ষিতে শুক্রবার (১৭ নভেম্বর) চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) তাকে রেঙ্ক বেজ পড়িয়ে দেন। এসময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা’সহ চাঁদপুর জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

যশোর সদর উপজেলার পুলিশ লাইন কালীখোলা গ্রামে ১৮৮৫ সালে জন্ম লাভ করেন সদ্য ইন্সপেক্টর পদে পদোন্নতি প্রাপ্ত মো. ইসমাইল হোসেন। তার পিতার নাম মো. মোজাফ্ফার হোসেন। তিনি ২০১০ সালের জুন মাসে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।
ইন্সপেক্টর ইসমাইল হোসেন বলেন, সেবার মনমানসিকতা নিয়ে কাজ করলে পদোন্নতি বেশি কঠিন কিছু নয়। আমি দেশ ও জাতির সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। মূলত এ কারণেই আমি পুলিশে যোগদান করেছি। তিনি তার উর্ধতন কর্মকর্তাদের ধন্যবাদ জানান ও সকলের কাছে দোয়া চেয়েছেন।

ফম/এমএমএ/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম