ইন্সুরেন্স কোম্পানীর ব্যানারে কোন অনিয়ম করা যাবে না : ইছহাক আলী খান পান্না

হাজীগঞ্জে ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানীর ব্যবসা উন্নয়ন সভা

চাঁদপুর: বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের সদস্য, ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইছহাক আলী খান পান্না বলেছেন, ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানী চতুর্থ প্রজন্মের একটি প্রতিষ্ঠান। এটি অনুমোদন পাওয়ার পর আমরা যে কাজ করছি। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায় আমাদের শাখা রয়েছে। আমাদের কর্মকর্তা ও ফিল্ড পর্যায়ে বিভিন্ন পদে অফিসার রয়েছে। তাদেরকে আমার ব্যাক্তিগত ও কোম্পানীর পক্ষ থেকে বলেছি-সঠিক ব্যবসা করতে হবে এবং যার যেখানে ন্যায্য পাওনা আছে সময়মত সেটা পরিশোধ করতে হবে। বিশেষ করে ক্লেইমগুলো সময়মত পরিশোধ করতে হবে, এ ক্ষেত্রে কোন গাপিলতি চলবে না। আর এই ইন্সুরেন্স কোম্পানীর ব্যানারে কোন অনিয়ম ও অন্যায় করা যাবে না। আমরা ইতোমধ্যে যেসব ক্লেইমগুলো পরিপূর্ণতা পেয়েছে সেগুলো পরিশোধ করেছি। চাঁদপুর, হাজীগঞ্জ ও লক্ষ্মীপুরে আমরা অনেক ক্লেইম পরিশোধ করেছি। আজকেও আমরা একটি ক্লেইম পরিশোধ করব।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ বাজার বিজনেস পার্ক এর কমিউনিটি সেন্টারে ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবসা উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের কোম্পানীর বিভিন্ন ধরণের প্রোডাক্ট আছে। গ্রাম ও শহরে যারা আমাদের এই ইন্সুরেন্সের আওতায় আসতে চান, তারা আসেন। মান সম্মত সেবা আমরা দিতে পারব এবং এই ইন্ডাষ্ট্রির মাধ্যমে আমরা সুনামের সাথে ব্যবসা করে আসছি। বঙ্গবন্ধু যে প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন এবং তাঁর কন্যা মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা বীমা শিল্পকে শক্তিশালী করতে চান, আমরা তার হাতকে শক্তিশালী করার জন্য নিয়মের মধ্য দিয়ে সব কর্মকান্ড চালিয়ে যাব। খারাপ কিংবা কোন অনিয়ম করার উদ্দেশ্য আমাদের নেই।

কোম্পানীর সহকারী ব্যবস্থপনা পরিচালক ও জোনাল ইনচার্জ সালেহ আহমেদ রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর পিপলু বিশ্বাস, সেক্রেটারী মো. রফিকুজ্জামান সিনিয়র ডিএমডি এস.এম. শহীদুল ইসলাম।

সাংবাদিক এস.এম. মিরাজ মুন্সীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কোম্পানীর লক্ষ্মীপুরে কর্মরত এএমডি মফিজুল ইসলাম, লক্ষ্মীপুরের ইনচার্জ অ্যাডভোকেট আবু হানীফ, চাঁদপুর সদর ইনাচর্জ মো. হেলাল হোসেন ও হাজীগঞ্জে কর্মরত এজিএম হারুনুর রশিদ তুহিন।

পবিত্র কুরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সভায় উপস্থিত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ প্রধান অতিথিসহ কোম্পানীর আগত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন।

সভায় কোম্পানীর চাঁদপুর, হাজীগঞ্জ ও লক্ষ্মীপুর জেলায় কর্মরত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সকাল ১০টা থেকে শুরু হওয়া ব্যবসা উন্নয়ন সভা শেষ হয় বিকাল সাড়ে ৩টায়।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম