আ.লীগ সরকারই দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম

---অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জ  (চাঁদপুর): জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালি, আলোচনাসভা , প্রতিবন্ধী, বয়স্কদের ভাতা প্রদান এবং ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ থেকে র‌্যালী বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও তাসলিমুন নেসা’র সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একটি কল্যাণকর রাষ্ট্র গঠনে নিরলস কাজ করছেন। প্রতিবন্ধী, অসহায় দু;স্থ, বিধবা নারী, বয়স্কজন , মাতৃত্বকালিন ভাতা প্রদান ছাড়াও সমাজের পিছিয়ে থাকা কামার, কুমার,নাপিত, ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ প্রতিটি সম্প্রদায়কে ভাতা প্রদান করছেন। অনগ্রসর শ্রেণিকে নানাবিদ প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে এবং ক্ষুদ্র ঋণ প্রদানের মাধ্যমে স্বাবলম্বী করে গড়ে তোলার চেষ্টা করছেন। আমাদের মনে রাখতে হবে একমাত্র আওয়ামীলীগের সরকারই এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম। তাই আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনার সরকারকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসতে হবে।

বিশেষ অতিথি হিসেবে পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, মাজুদা বেগম বক্তব্য রাখেন।

আলোচনা শেষে ক্ষুদ্র ঋণ ও ভাতার কার্ড তুলে দেন অতিথিবৃন্দ।

ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম