আশা করছি সম্মেলনের মাধ্যমে সঠিক নেতৃত্ব আসবে

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ৫ ডিসেম্বর। সম্মেলনকে কেন্দ্র করে ইতোমধ্যে উপজেলা সদরসহ ইউনিয়ন পর্যায়ে নেতা-কর্মীরা উজ্জীবীত। দীর্ঘ ১৯ বছর পর সম্মেলনের মাধ্যমে সঠিক নেতৃত্ব আসবে এমনটিই প্রত্যাশা তাদের।

এই সম্মেলনকে কেন্দ্র করে যারা বর্তমান নেতৃত্বে আছেন তারাসহ অনেকেই সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নিজেদের অবস্থান জানান দিয়েছেন। প্রার্থীরা প্রত্যেকই বিভিন্ন ভাবে তাদের প্রচারণা চালাচ্ছেন।

কাউন্সিলর, কর্মী ও সমর্থকদের মধ্যে এখন চলছে নেতা নির্বাচনের আলোচনা। তবে যারা তৃণমূল নেতা-কর্মীদের সুখ-দুঃখে পাশে ছিলেন আগামীতেও থাকবেন এমন নেতাদের মূল্যায়নের বিষয়ে মতামত ব্যক্ত করেছেন।

চাঁদপুর সদর উপজেলার ১৪নম্বর রাজরাজেশ^র ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হজরত আলী বেপারী বলেন, দীর্ঘ ১৯ বছর পর সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমরা যারা নেতৃত্বে আছি, সকলেই আনন্দিত ও উজ্জীবীত। আমরা চাই সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে একটি সঠিক নেতৃত্ব আসুক। কারণ আগামী ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে নেতাদের অনেক গুরু দায়িত্ব পালন করতে হবে। যে কারণে সঠিক নেতৃত্ব আসবে এমনটি আমার প্রত্যাশা।

শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল হাজী বলেন, আগামী ৫ ডিসেম্বর সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। দেশের প্রতিটি জেলা ও উপজেলায় যার সার্বিক নির্দেশনায় নেতৃত্ব গঠন হচ্ছে অর্থাৎ জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে।

তিনি বলেন, দীর্ঘ বছর পর উপজেলার সম্মেলন। আমি চাই, এই সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব আসুক। কারণ নতুন নেতৃত্ব আসলে আমাদের তৃণমূল শক্তিশালী হবে এবং আগামী দিনের দলের সকল কর্মসূচি পালনে সহায়ক হবে।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম