আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই

সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গণসংযোগ

চাঁদপুর: আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও সদর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ব্যাপক গণসংযোগ করেছেন।
রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর শহরের সাউথ প্লাজা, রেলওয়ে হকার্স মার্কেটের বিভিন্ন ব্যবসায়ী, দোকান মালিক ও পথচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও ব্যাপক গনসংযোগ করেন।
এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছি। নির্বাচিত হওয়ার পরে আমি আমার সদর উপজেলা এলাকায় কাজ করার চেস্টা করেছি। অনেক সীমাবদ্ধতার মাঝেও নেতাকর্মী ও সাধারণ মানুষের জন্য কাজ করেছি।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। সেই উন্নয়নের ছোয়া আমাদের এলাকায় ও লেগেছে। এই আসনের সাংসদ সমাজকল্যান মন্ত্রী ডাঃ দীপু মনি আমাদের জন্য ব্যাপক উন্নয়ন করছে। এই উন্নয়ন কাজের সাথে উপজেলা পরিষদের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছি। আগামী দিনে চেয়ারম্যান নির্বাচিত হলে আরোও বড় আকারে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও ভোট দিবেন বলে বিশ্বাস করি।
এসময় চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. মোঃ হেলাল হোসাইন, পৌর আওয়ামী লীগের নেতা সঞ্জিত পোদ্দার, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহ আলম ফুটন মিজি, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন খান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন মৃধা, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি সোহেল হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম