আমার প্রার্থীতা নিয়ে অনেক রঙ্গ খেলা হয়েছে…

প্রতীক পেয়েই গণসংযোগে গাজী মাঈনুদ্দীন

হাজীগঞ্জ (চাঁদপুর): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঈগল প্রতীক পেয়েই গণসংযোগে মাঠে নেমেছে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দীন।

সোমবার  (১৮ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে জেলাপ্রশাসক ও জেলা রিটার্ণিং কর্মকর্তা কামরুল হাসানের কাছ থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ আসনে ঈগল প্রতীক বরাদ্ধ পান গাজী মাঈনুদ্দীন।

দুপুরে  তিনি হাজীগঞ্জ বাজারে তার কর্মী-সমর্থকদের নিয়ে গণসংযোগ করেন।

গণসংযোগ শেষে তিনি বক্তব্যে বলেন, আমার প্রার্থীতা নিয়ে অনেক রঙ্গ খেলা হয়েছে, শেষ পর্যন্ত আমিই বিজয়ী হয়েছি। আমি দীর্ঘ দিন ঢাকায় থাকতে হয়েছে। যখন আমি বিজয়ী হয়েছি, তখন সকল দুঃখ কস্ট ভুলে গিয়েছি। আমি হাজীগঞ্জে এসে দেখলাম, আপনারা আমাকে অনেক ভালোবাসেন। আপনাদের ভালোবাসায় আমি ধন্য হয়েছি। আগামী ৭ জানুয়ারী বিজয়ী হবে ঈগল মার্কা।

গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য ফেরদৌসি আকতার, পৌর আওয়ামী সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সমির লাল দত্ত, আওয়ামী লীগ নেতা বাবুল, মাহবুবুর রহমান মিলন, ইয়াসিন আরাফাত, আলহাজ¦ শফিকুল ইসলাম মীর, মাহতাব হোসেন সবুজ, মাসুদ মজুমদার, শাহ জামাল, আবু তালেব লিটন, বীরমুক্তি যোদ্ধা নুরুল ইসলাম, খায়রুল বাসার জুয়েল, ছিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী।

ফম/এমএমএ/

স্পেশাল করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম