আমাদের প্রয়োজন একটি শিক্ষিত মেধাবী জাতি : জাহিদুল ইসলাম রোমান 

ফরিদগঞ্জ  (চাঁদপুর): সারাদেশের ন্যায় ফরিদগঞ্জেও উৎসব মুখর পরিবেশে পাঠ্যপুস্তক উৎসব পালিত হয়েছে।
রোববার (১ জানুয়ারী) সকলে ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ও  ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উৎসবের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের গত ১৪ বছরের বড় অর্জন বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া। যাতে করে বছরের শুরু থেকেই শিক্ষাবর্ষের ক্লাস শুরু করতে পারে শিক্ষা প্রতিষ্ঠানগুলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সমৃদ্ধ দেশ গড়তে কাজ করছেন। সেই জন্য আমাদের প্রয়োজন একটি শিক্ষিত মেধাবী জাতি। যাতে আজকের শিশুরা আগামীর বাংলাদেশ নির্মাণে গুরুত্বপূর্ণ ভুমিকরা রাখতে পারে।
বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমুন নেছা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, মাজুদা বেগম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত)মো. জহিরুল ইসলাম, ফরিদগঞ্জ এ.আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার ডলি, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, শিক্ষানুরাগী আমির হোসেন পাটওয়ারীসহ অন্যান্যরা।
ফম/এমএমএ/

সিনিয়র করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম