আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় করতে হবে

তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় 

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবীর সুমন।
চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে তরপুরচন্ডী তেঁতুল তলা দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবীর সুমন।
তিনি তার বক্তব্যে বলেন, চাঁদপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ সবচাইতে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। আমি দেখেছি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রত্যেকটি ওয়ার্ড আওয়ামী লীগ আওয়ামী লীগের বর্ধিত সভা করা হয়েছে। যেটি অত্যন্ত প্রশংসনীয়। আগামী দিনে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে যুবলীগ-ছাত্রলীগ, সহযোগী সংগঠন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ থেকে কাজ করবেন।
তরপুরচন্ডী ইউনিয়নে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির নেতৃত্বে ব্যাপক উন্নয়ন সম্পন্ন হয়েছে। এই উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনা ও ডাঃ দীপু মনির হাতকে শক্তিশালী করতে আমাদেরকে কাজ করতে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে জনগণকে সাথে নিয়ে নৌকাকে বিজয় করতে হবে।
ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম শেখের পরিচালোনায় বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আরশাদ মোল্লা, ইঞ্জিনিয়ার মুমিন আখন্দ, ওমর ফারুক আজমির, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার, সদর উপজেলা যুবলীগের সদস্য মোঃ রাসেল কাজী প্রমূখ।
এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ফম/এমএমএ/

স্টাফ করেসপন্ডেন্ট | ফোকাস মোহনা.কম