আওয়ামী লীগ নেতা মনজুর আহমদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ

মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) বিকালে ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে কলেজ রোড, বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে এসে শেষ হয়।

পরে বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, একজন আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দেওয়া নোংরামি ছাড়া আর কিছুই না। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ একজন কর্মী বান্ধব ত্যাগী নেতা। তার বিরুদ্ধে এমন মিথ্যা মামলা দলের জন্য কলঙ্ক। তাই এই মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করে নিতে হবে। না হলে প্রতিবাদ চলতেই থাকবে।

বক্তারা আরও বলেন, কৃষক লীগ বহিস্কৃত মনির মোল্লা ফেসবুকে নেতাকর্মীদের বিরুদ্ধে আপত্তিকর কুরুচিপূর্ণ কথা অপপ্রচার করে। এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়। তাকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। শুধু তাই নয় তার সাথে যারা এমন নোংরা কাজে জড়িত সবাইকে আইনের আওতায় আনার দাবি জানান বিক্ষোভকারীরা।

সমাবেশে বক্তব্য রাখেন, মতলব উত্তর ডিস্ট্রিবিউশন এসোসিয়েশনের সভাপতি ও ছেংগারচর পৌরসভার ২নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোতালেব রাঢ়ী, ছেংগারচর পৌরসভার সহায়ক সদস্য মফিজুল শিকদার মাহফুজ, সহায়ক সদস্য শামীম সরকার, বোরহান উদ্দিন, শহিদুল্লাহ সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরীফ উল্লাহ সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল সরকার, পৌর শ্রমিক লীগের নেতা সিরাজ সরকার, পৌর যুবলীগ নেতা কাউছার মোল্লা, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল মোল্লা প্রমুখ।

এছাড়াও বিক্ষোভে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহস্রাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফম/এমএমএ/আরাফাত/

আরাফাত আল-আমিন | ফোকাস মোহনা.কম