আ’লীগের অনুকম্পা ছাড়াই খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠাবো: মানিক

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক। ছবি- ইয়াসিন ইকরাম।

চাঁদপুর: তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন অন্যায়ভাবে বন্দি জীবন মৃত্যুর সন্ধিক্ষনে থাকা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির আয়োজনে রোববার ( ২৪ সেপ্টেম্বর ) বিকেলে শহরের চিত্রলেখা মোড়ে সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

সভাপতি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগের অনুকম্পা ছাড়াই আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিস্যার জন্য বিদেশ পাঠাবো। জনগন আজ রাজপথে নেমে এসেছে। খালেদা জিয়াকে মুক্ত ছাড়া আমরা ঘরে ফিরে যাবো না। খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও তত্ববধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে আমাদের এই তিনটি দাবি নিয়েই আমরা রাজপথে আছি। দেশের জনগন খালেদা জিয়ার মুক্তি সহ তারেক রহমান সহ অনান্য নেতাকর্মীদের নামে সরকারের দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

তিনি তার বক্তব্যে আরো বলেন, এই সরকার ক্ষমতা থেকে তো যাবে এবং যাবেই। এরপর এই দেশের অর্থনৈতিক চাকা পুনরুদ্ধারের জন্য আমাদের কাজ করতে হবে। আমরা আমেরিকাতে যাই। সেখানে গিয়ে যেই দোকানে পন্যগুলো দেখতে পাই সেখানে লেখা দেখি মেড ইন বাংলাদেশ। আমি গর্বিত যে আমাদের দেশের জিনিস আমেরিকার মতো জায়গায় বিক্রি হয়। যারা দেশের বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান।বিচার এই দেশেই হবে অণ্য কোনে দেশে নয় কিন্তু। আমরা রাজপথে আমি রাজপথে থেকেই সকল কিছু মোকাবেলা করবো।

জেলা বিএনিপর সাধারন সম্পাদক অ্যাডঃ সলিম উল্লা সেলিমের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি নেতা এম.এ. হান্নান, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনোয়ার বাবলু, সহ-সভাপতি জসিমউদ্দিন বাবুল খান, শরীফ মোঃ ইউনুছ, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, অ্যাডঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুনির চৌধুরী, যুগ্ম সম্পাদক সলিমুচ্ছালাম, অ্যাডঃ বাবর বেপারী, শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারন সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, চাঁদপুর সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, সাধারন সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর খান, মতলব দক্ষিন পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা এনামুল হক বাদল, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জিতু প্রমুখ।

জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশে চাঁদপুর জেলার ৮ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন , পৌরসভা সহ বিভিন্ন ওয়ার্ডেও নেতাকর্মীরা অংশ নেয়।

ফম/এমএমএ/চৌইই/

চৌধুরী ইয়াসিন ইকরাম | ফোকাস মোহনা.কম