অামর‌া বিজয়ী ও বী‌রের জা‌তি: মেয়র নাছির উদ্দিন আহমেদ

আমরা ঐক্যের রাজনীতি করি: আবু নঈম পাটওয়ারী দুলাল

চাঁদপুর : চাঁদপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) বিকালে চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন অামর‌া বিজয়ী ও বী‌রের জা‌তি। বঙ্গবন্ধু‌কে হত্যার মধ্যদি‌য়ে জিয়াউর রহমান সাম্প্রদায়ীক শ‌ক্তি‌কে পে‌ট্রোনাইজ ক‌রে‌ছে। জন‌নেত্রী শেখ হা‌সিনা যুব সমাজ‌কে স্বংসম্পূর্ন কর‌তে যুব অ‌ধিদপ্ত‌রের মাধ্য‌মে কর্মসংস্থান ক‌রে দি‌চ্ছেন। বঙ্গবন্ধু ও শেখ হা‌সিনার হাত‌কে শ‌ক্তিশালী কর‌তে যুবলী‌গের প্র‌তিষ্ঠা হ‌য়েছিল।

‌তিনি অা‌রো‌ ব‌লেন, যুব সমাজ‌কে দে‌শের উন্নয়‌নে কাজ কর‌তে হ‌বে। অাওয়ামীলীগ সকল অঙ্গসহ‌যোগী সংগঠন‌কে নি‌য়ে ঐক্যবদ্ধ। সংগঠন কর‌তে হ‌লে নম্র ভদ্র, অাচার অাচরন ভাল ব্যবহার কর‌তে হ‌বে। দলে অনুপ্রবেশকারীদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি বলেন নৌকার সা‌থে যারা নাই তা‌দের সা‌থে অামরা নেই। বঙ্গবন্ধুর অাদর্শ ও শেখ হা‌সিনার সা‌থে যারা অা‌ছে তা‌দের সা‌থে অামরা অা‌ছি। নৌকার বিরু‌দ্ধে যারা অা‌ছেন তা‌দের যুবলী‌গে কোনো ঠাই নেই। অ‌নে‌কে ঘ‌রের ভিত‌রে ও ব্যবসা প্র‌তিষ্ঠা‌নে সংগঠন‌কে নি‌য়ে গে‌ছে। আমরা ঐক্যের রাজনীতি করি। আমরা ঐক্যবোধ্য হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান শামনু এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল হান্নান সবুজ, জেলা যুবলীগের সদস্য গনি গাজী, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলার আহবায়ক কমিটির সদস্য আবুল হাসনাত নয়ন, কারুল হাসান টিটু সেলিম মাল, ১২নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য মো: মাইনুল হায়দার চৌধুরী, মো: ইউনুছ সোহেব, ফারুক পাটওয়ারী, আজিজ উল্ল্যাহ তুহিন, জাহাঙ্গীর বেপারী, মালেক চৌধুরী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, মো: ইকবাল হোসেন পাটওয়ারী সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। আলোচনা সভা শেষে কেক কাটা হয়।

ফম/এমএমএ/

শাহরিয়া পলাশ | ফোকাস মোহনা.কম