অবশেষে চলচ্চিত্রের নায়ক নিশো

ফাইল ছবি।

অবশেষে চলচ্চিত্রের নায়ক হতে যাচ্ছেন আফরান নিশো। ছোট পর্দায় তুমুল জনপ্রিয় ছিলেন, ওয়েব সিরিজে অভিনয়েও নজর কেড়েছেন। জনপ্রিয়তার কারণে ওয়েব সিরিজ হিন্দিতে ডাবিংও করা হয়েছে। এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে।

রায়হান রাফি পরিচালিত নতুন ছবি ‘সুড়ঙ্গ’র চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় অভিষিক্ত হচ্ছেন নিশো। চরকি এবং আলফা আই মিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত হবে নিশো অভিনীত প্রথম এই সিনেমা।

জানা গেছে, আগামী ৩ ডিসেম্বর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে নিশোর প্রথম ছবি ‘সুড়ঙ্গ’-এর ঘোষণা দেয়ার কথা ছিল। কিন্তু সঙ্গত কারণে পিছিয়েছে, ঘোষণটি আসবে ১২ ডিসেম্বরে।

নিশড় নায়িকা কে থাকছেন? স্বাভাবিকভাবেই এ প্রশ্ন উঠে আসছে। কিছুদিন আগে বিদ্যা সিনহা মিম ও পরীমনির মধ্যে ঝামেলা সৃষ্টি হওয়ায় পরীমনি রাফিকে দালাল আখ্যা দেন। স্বাভাবিকভাবেই মিমকে নিয়ে চলতে চাইছেন না নির্মাতা। আফরান নিশোর সঙ্গে ‘সুড়ঙ্গ’ ছবিতে নায়িকা থাকার কথা আছে তমা মির্জার। রাফি কিছু নিশ্চিত না থাকলেও একাধিক সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, শুধুমাত্র সিনেমাটির জন্য গত কয়েকমাস ধরে প্রস্তুত হচ্ছেন নিশো। এই কারণে তিনি নাটকে কাজ কমিয়ে দিয়েছেন। টুকটাক ওটিটির জন্য কাজ করছেন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি সময়ে নিশোর প্রথম এই সিনেমার শুটিং শুরু হবে।

আলফা আই মিডিয়ার কর্ণধার প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ১২ ডিসেম্বর ঘোষণা আসবে। তার আগে কোনো তথ্য প্রকাশ করতে চাই না। ওইদিন প্রেস কনফারেন্সে আমরা বিস্তারিত তুলে ধরবো।

ফম/এমএমএ/

বিনোদন ডেস্ক | ফোকাস মোহনা.কম